বিশেষ বিশেষ খবর
ভারতীয় আবহাওয়া দপ্তর, আজ পাঞ্জাব, উত্তরাখন্ড, হিমাচল প্রদেশ এবং জম্মুকাশ্মীরে ভারী বৃষ্টি ও তুষারয়াতের কমলা সতর্কতা জারী করেছে।            প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাঁর পশ্চিমবঙ্গ সফরের দ্বিতীয় দিনে নদীয়ার কৃষ্ণনগরে ১৫ হাজার কোটি টাকার একগুচ্ছ উন্নয়নমূলক প্রকল্পের শিলান্যাস ও উদ্বোধন করেছেন।            ভারতীয় আবহাওয়া দপ্তর – IMD জানিয়েছে, পশ্চিম হিমালয় অঞ্চলে আগামী দু'দিন ভারী বৃষ্টি ও তুষারপাতের পূর্বাভাস রয়েছে।            নির্বাচন কমিশন, রাজনৈতিক দলগুলিকে আসন্ন লোকসভা ভোটে প্রচারের সময় আচরণ বিধির সঠিকভাবে পালনের নির্দেশ দিয়েছে।            বেঙ্গালুরুর হোয়াইট ফিল্ড এলাকায় রেস্তোরাঁতে বিস্ফোরণের ঘটনায় ৯ জন জখম হবার খবর মিলেছে।           

Feb 12, 2024
10:39AM

বুলগেরিয়ার সোফিয়াতে আয়োজিত ৭৫ তম ‘স্ট্র্যান্ডজা মেমোরিয়াল’ বক্সিং টুর্নামেন্টে ভারতের অমিত পাঙ্ঘাল ও শচীন সিওয়াচ, নিজ নিজ বিভাগে স্বর্নপদক জয় করেছেন।

@BFI_official

 

বুলগেরিয়ার সোফিয়াতে আয়োজিত ৭৫ তম ‘স্ট্র্যান্ডজা মেমোরিয়াল’ বক্সিং টুর্নামেন্টে ভারতের অমিত পাঙ্ঘাল ও শচীন সিওয়াচ, নিজ নিজ বিভাগে স্বর্নপদক জয় করেছেন। নিখাত জারিন এবং আরও ৩ ভারতীয় মুষ্টিযোদ্ধা গতকাল রূপো পেয়ে প্রতিযোগিতা শেষ করেন।  

                 ২০১৯-এর বিশ্ব চ্যাম্পিয়নশিপে রূপোজয়ী অমিত পাঙ্ঘাল, পুরুষদের ৫১ কেজি-র ফ্লাইওয়েট ফাইনালে কাজাখস্তানের সানঝার তাশকেনবে’কে ৫-০ ব্যবধানে হারিয়ে খেতাব জয় করেন। ৫৭ কেজি বিভাগে শচীন, ৫-০ তে পরাজিত করেন উজবেকিস্তানের শাখজোদ মুজাফারোভ’কে।

                          ৫০ কেজি বিভাগে দু'বারের বিশ্ব চ্যাম্পিয়ন নিখাত জারিনঅরুন্ধতী চৌধারী ৬৬ কেজি-তে৪৮ কেজিতে বরুন সিং শাগোলশেম এবং রজত ৬৭ কেজিতে নিজ নিজ বাউটে হেরে রুপো লাভ করেন।

   সম্পর্কিত খবর।

লাইভ X ফীড

আবহাওয়ার খবর

As on-24 Nov 2021
মহানগর সর্বোচ্চoC সর্বনিম্নoC
দিল্লী 26.7 9.2
মুম্বাই 34.0 23.0
চেন্নাই 32.4 25.0
কোলকাতা 30.9 20.7
বেঙ্গালুরু 29.8 20.1